13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে লাভ জিহাদের চক্রে নিখোজ দিতি রাণী ও চন্দনা রাণী

admin
July 7, 2018 4:32 pm
Link Copied!

নিজস্ব সংবাদদাতা(রংপুর): রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার চিথলী মধ্যপাড়া গ্রামের শ্রী বিধুর চন্দ্র বর্মনের কন্যা দিতি রাণীকে গত ২ জুলাই ও রংপুর সদর উপজেলার ঠাকুরপাড়া গ্রামের পার্শ্ববতী ঝাড়পাড়ার শ্রী দিনেশ চন্দ্রের কন্যা চন্দনা রাণী কে  ১ জুলাই মুসলিম ছেলেরা দলবদ্ধভাবে প্রেমের ছলে অপহরণ করে এবং পরিবারকে জানে শেষ করাসহ অন্যান্য হুমকি দেওয়ার তথ্য পাওয়া গিয়েছে।

এ বিষয় মিঠাপুকুর থানা, রংপুর সদর থানা ও গঙ্গাচড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের আওতায় পৃথক পৃথক মামলা হয়েছে বলে স্বস্ব অফিসার ইনর্চাজগণের নিকট জানা যায়। রংপুর জেলার বিভিন্ন এলাকা থেকে তথ্য পাওয়া গিয়েছে যে, প্রত্যেক হিন্দু পরিবার কণ্যা সন্তাদের নিয়ে চিন্তিত ও নিরাপত্ত্বাহীনতায় শ্বাসরূদ্ধ হচ্ছে বলে সনাতন ধর্মাবলম্বী জনসাধারন জানিয়েছে।

দিতি রাণীর পিতা শ্রী বিধুর চন্দ্রের দাখিলকৃত এজাহার মর্মে ও জিজ্ঞাসায় জানা যায় যে, চিথলী দক্ষিণপাড়া গ্রামের মৃতঃ কালাম মিয়া ছেলে আসামী (১) মোঃ মেহেদী হাসান(২২), আসামী(২) মোঃ শৌভিক মিয়া(২১), আসামী (৩) মোঃ জয় মিয়া(২১) গং দীর্ঘদিন হইতে দিতির দিকে কৃ-দৃষ্টি দেয় এবং ২ জুলাই ১৮ইং তারিখে অপকৌশলে দলবদ্ধভাবে অপহরণ করেন।

আরও জানা যায় যে, আসামী মেহেদী হাসানের চাচা ও পরিবার অপহরনের ঘটনা স্বীকার করে বলেন ‘দিতি রাণী আমাদের  বাড়ীতে হেফাজতে আছে এবং কিছুক্ষনের মধ্যে ফেরত দিবে বলে প্রতিশ্রুতি দেয়; কিন্তু কিছু সময় অতিক্রম করার পর আসামীগণের  পরিবার মামলার বাদী শ্রী বিধুর চন্দ্র ও পরিবারকে কোন রকম মামলা না করা এবং জানে শেষ করার বিভিন্ন ধরনের হুমকি দেয়।

অপরদিকে  চন্দনা রাণীর পিতা দীনেশ চন্দ্র রায়ের দাখিলকৃত এজাহার মর্মে ও জিজ্ঞাসায় জানা যায় যে, চন্দনা রাণী পাগলাপীর স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর শিক্ষার্থী। গঙ্গাচড়া উপজেলার হরকলি ফকিরপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে আসামী (১) মিলন মিয়া(২৮) ও উল্লেখিত গং ১ জুলাই ১৮ইং তারিখে চন্দনা রাণীকে অপকৌশলে মাইক্রোবাস যোগে জোরপূর্বক অপহরণ করেন। মামলার বাদী চন্দনা রাণীর পিতা দীনেশ চন্দ্র আসামীগণের পরিবারের নিকট কথা বলতে গেলে তাকে অত্যন্ত ভয়ভীতি সহ জাতি ধর্ম উল্লেখ করে বিভিন্ন হুমকী দেয় আসামীগণের পরিবার।

http://www.anandalokfoundation.com/