13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বর্নাঢ্য আয়োজনে ঝিনাইদহ সংবাদ ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

admin
July 6, 2018 2:32 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ০৬জুলাই’২০১৮:  বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহ সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের এইচএসএস সড়কের নিজস্ব অফিসে আয়োজিত হয় বর্নাঢ্য অনুষ্ঠান।

শুরুতে ফিতা কেটে অফিসের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু। পরে অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা।

এসময় ঝিনাইদহ সরকারী কেসি কলেজের অধ্যক্ষ ড. বিএম রেজাউল করিম, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল, ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম সাইফুল মাবুদ, আমিনুর রহমান টুকু, ঝিনাইদহ সংবাদ ডটকম’র প্রকাশক জাহিদুল ইসলাম বাবু মিয়া, সম্পাদক ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি মাহমুদ হাসান টিপু, ব্যবস্থাপনা পরিচালক মেহেদি হাসান সবুজ, বার্তা সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি সোহাগ আলী, বিটিভি’র জেলা প্রতিনিধি পিন্টু লাল দত্ত, সিনিয়ির সাংবাদিক কে এম সালেহ, এসএ টিভির জেলা প্রতিনিধি ও ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সম্পাদক ফয়সাল আহমেদ, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম রবি, বাংলাভিশনের জেলা প্রতিনিধি আসিফ ইকবাল মাখন, ঝিনাইদহ সংবাদের হরিণাকুন্ডু প্রতিনিধি সাইফুজ্জামান তাজু, শৈলকুপা প্রতিনিধি এইচ এম ইমরান, এছাড়াও স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বাষির্কীর কেক কাটা হয়। এসময় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্ট বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় আরো এগিয়ে যাবে ঝিনাইদহ সংবাদ। তারা সকল সত্য ঘটনা যেমন তুলে আনবে তেমনি তুলে ধরবে উন্নয়নমুলক খবর। এছাড়াও তিনি ঝিনাইদহ সংবাদের সার্বিক মঙ্গল কামনা করেন।

http://www.anandalokfoundation.com/