13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ইনিয়েস্তা-চেরিশেভ ছাড়াই মাঠে স্পেন-রাশিয়া

admin
July 1, 2018 10:39 pm
Link Copied!

নক আউট পর্বের দ্বিতীয় দিন আজ। প্রথম দিনের দুই ম্যাচে দুই বিশ্বসেরা তারকা ছিটকে গেছেন। আর তাতে অনেকটা ফিঁকে হয়ে গেছে রাশিয়া বিশ্বকাপ। আজ বাদ পড়বে আরো দুটি দল। লুঝনিকিতে স্পেন মুখোমুখি হচ্ছে স্বাগতিক রাশিয়ার। ম্যাচটি বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হয়।

এই ম্যাচে দুই দলের একাদশে জায়গা পাননি স্প্যানিশ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা, কারভাহাল ও রাশিয়ান ফরোয়ার্ড ডেনিস চেরিশেভ। এদিকে দলে ঢুকেছেন নাচো ও অ্যাসেনসিও।

‘বি’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে স্পেন। গ্রুপ পর্বে তিন ম্যাচ খেলে তারা একটিতে জয় পায় ও দুইটিতে ড্র করে। অন্যদিকে, ‘এ’ গ্রুপ থেকে গ্রুপ রানার আপ হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে রাশিয়া। গ্রুপ পর্বে তারা তিন ম্যাচ খেলে দুইটিতে জয় পায় ও একটিতে হারে।

স্পেন আজ ৪-২-৩-১ ফরমেশনে খেলবে। অন্যদিকে রাশিয়া খেলবে ৫-৩-২ ফরমেশনে।

স্পেন একাদশ
ডেভিড দি গিয়া, জেরার্ড পিকে, নাচো, সার্জিও রামোস, জর্ডি আলবা, সার্জিও বুসকেটস, কোকে, আসেনসিও, ইসকো, ডিয়েগো কস্তা ও ডেভিড সিলভা।

রাশিয়া একাদশ
ইগোর আকিনফিভ, মারিও ফার্নান্দেস, ইলিয়া কুতেপভ, সার্জেই ইগনাশেভিক, ফেদর কুদরিয়াসভ, দালের কুজইয়ায়েভ, রোমান জবনিন, আলেকজান্ডার গলোভিন, ইউরি ঝিরকভ, আলেকজান্ডার সামেদভ ও আর্তেম জিউভা।

http://www.anandalokfoundation.com/