13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে মাদক দ্রব্য আইনের মামলায় এক ব্যক্তির ২ বছর সশ্রম কারাদন্ড

admin
June 28, 2018 5:37 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (২৭-০৬-১৮):   মেহেরপুরে মাদক দ্রব্য আইনে দায়ের করা মামলায় নাজমুল হুদা ওরফে লাল্টু নামের এক ব্যক্তিকে ২ বছর সশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে মেহেরপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম শিরিন নাহার ওই রায় দেন। সাজাপ্রাপ্ত লাল্টু মেহেরপুর জেলার গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের আজিজুল বিশ্বাসের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ৯ ফেব্রূয়ারি মেহেরপুর ডিবি পুলিশের একটি দল এএসআই সামসুদ্দীনের নেতৃত্বে ছাতিয়ান হাওয়া পাড়ার আব্দুল মতিনের বাঁশঝাড় থেকে অভিযুক্ত নাজমুলকে ৩৩ পুরিয়া হেরোইন সহ আটক করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১১) টেবিল ১(৪) ধারায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং- গাংনী থানা ১। জিআর কেস নং- ৬৭/১৩। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার প্রাথমিক তদন্ত শেষ করে চার্জশীট দাখিল করেন।

মামলায় মোট ৫ জন স্বাক্ষি তাদের স্বাক্ষ্য প্রদান করেন। অভিযোগ প্রমান হওয়ায় আসামী নাজমুল কে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯ (১) ধায়ার ২ বছরের সশ্রম করা দন্ড, ১৯(৪) ধারায় ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১মাসের কারাদন্ড দেন। মামলায় রাষ্ট্র পক্ষে এপিপি নাজমমুল হুদাএবং আসামী পক্ষে মিজানুর রহমান আইনজীবীর দায়ীত্ব পালন করেন।

http://www.anandalokfoundation.com/