13yercelebration
ঢাকা
শিরোনাম

লাইফ সাপোর্টে বাংলাদেশের শেয়ারবাজার, সব উদ্যোগই ব‍্যর্থ

জিআই হিসেবে স্বীকৃতি প্রদানের পাশাপাশি পণ্যের গুণগত মানের দিকে নজর দিতে হবে -শিল্পমন্ত্রী

ইউএস স্টেট ডিপার্টমেন্টের বাংলাদেশ ২০২৩ হিউম্যান রাইটস রিপোর্ট

দেশকে এগিয়ে নিতে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তির ব্যবহার অপরিহার্য -স্থানীয় সরকার মন্ত্রী

শুধু চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হয়ে তরুণদের জন্য চাকরির ক্ষেত্র তৈরি করবে -স্বাস্থ্য মন্ত্রী

তাপদাহ না কমলে শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে তিন বিকল্প ভাবছে নীতি নির্ধারণী

সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় ও সমাপনী অনুষ্ঠিত 

আজকের সর্বশেষ সবখবর

বরিশালের জয় হল কুপারের কল্যানে

admin
November 24, 2015 11:28 am
Link Copied!

ক্রীড়া ডেস্ক: বিপিএল মিশন শুরু করলো জয় দিয়ে বরিশাল বুলস। সোমবার নিজেদের প্রথম ম্যাচে কেভিন কুপারের দুর্দান্ত বোলিং নৈপুণ্যে ১৩ রানের জয় পেয়েছে তারা। এদিন বরিশালের দেয়া ১৫৬ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৪২ রান করে রংপুর রাইডার্স।

সাকিবের দলের শেষ ওভারে প্রয়োজন ছিলো ১৫ রান। তখনই মাহমুদুল্লাহ রিয়াদ বল তুলে দেন কেভিন কুপারের হাতে। কুপার দেন মাত্র ১ রান। শেষ ওভারে ৪ উইকেট হারায় রংপুর রাইডার্স।

এদিন রংপুর রাইডার্সের পক্ষে ৩২ বল খেলে সর্বোচ্চ ৫৫ রান করেন মোহাম্মদ মিথুন। আর বরিশাল বুলসের পক্ষে কেভিন কুপার ৪ ওভার বল করে ১৫ রান দিয়ে ৫টি উইকেট লাভ করেন। এছাড়া মোহাম্মদ সামি ২টি ও সেকুগে প্রসন্ন ১টি করে উইকেট নেন।

রংপুর ব্যাটে নেমে শুরুতেই মেরে খেলার চেষ্টা করে। কিন্তু ইনিংসের তৃতীয় ওভারে সৌম্য সরকার ৭ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন। এরপর ষষ্ঠ ওভারে সাকিব আল হাসানকে ফেরান কেভিন কুপার।

রংপুরের তৃতীয় উইকেটের পতন ঘটে নবম ওভারে। লেন্ডল সিমন্স ফিরে যান ১৯ রান করে। গত ম্যাচে জয়ের নায়ক মিসবাহ-উল-হক আজ সাজঘরে ফেরেন ১৯ রান করে। আর ১৯তম ওভারে রান আউট হন থিসারা পেরেরা। তিনি করেন ১৭ রান। একই ওভারে তুলে মারতে গিয়ে মোহাম্মদ মিথুন প্রসন্নর হাতে ধরা পড়েন। শেষ ওভারে আউট হন ড্যারেন স্যামি, আল-আমিন, মুক্তার আলী ও আবু জায়েদ।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে বরিশাল বুলস। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। আর রংপুর রাইডার্সের পক্ষে সাকিব আল হাসান ৩টি, থিসারা পেরেরা ৩টি ও সাকলাইন সজিব ১টি করে উইকেট নেন। ১৩ বলে ২১ রান করে ও ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন কেভিন কুপার।

http://www.anandalokfoundation.com/