২২শে জুলাই, ২০১৮ ইং | ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৮

ব্রাজিলের রাষ্ট্রদূত খেলা দেখতে ব্রাজিল-বাড়িতে

অনলাইন ডেস্ক

ব্রাজিলের টিভি চ্যানেল গ্লোবো টিভির তিন সাংবাদিকসহ দেশি বিদেশি ও বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত সমর্থকরাও সেখানে উপস্থিত হন।

শুক্রবার দুপুরে নারায়াণগঞ্জের ফতুল্লার লালপুরে ব্রাজিল-বাড়িতে হাজির হন তিনি।

টুটুল তার প্রতিক্রিয়ায় জানান, আমি অত্যন্ত আনন্দিত আজকে ব্রাজিলের প্রতিনিধিদল আমার এখানে এসেছে। কয়েক হাজার মানুষের খেলা দেখার ব্যবস্থা করেছি, এখানে দুপুরের খাবারের ব্যবস্থাও রয়েছে। আমরা এখানে ২০ পাউন্ডের ব্রাজিলের একটি কেক কাটবো। তারপর ব্রাজিলের প্রতিনিধিদলকে সংবর্ধনা দেবার পর আমরা বিকেলে ব্রাজিল সমর্থকদের নিয়ে ‘গেট টুগেদার’ করবো।

ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা বলেন, আমি এখানে এসে আনন্দিত, অভিভূত। সত্যিই যেন এক টুকরো ব্রাজিল মনে হচ্ছে এই জায়গাটি। বাংলাদেশের মানুষ এত আন্তরিক, তা বলে বোঝানো যাবে না। সবার কাছে আমরা কৃতজ্ঞ, সবাইকে ধন্যবাদ।

ব্রাজিল-বাড়িতে প্রতিনিধি দলের আগমনের খবর পেয়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। অতিরিক্ত পুলিশ সুপার সরফুদ্দিন বলেন, এখানে হাজারো সমর্থকদের খেলা দেখা ও ব্রাজিলের প্রতিনিধিদলের আগমনের খবর পেয়ে র‍্যাব ও পুলিশের সম্মিলিত বিশেষ নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা হবে না।

ব্রাজিলের একজন ভক্ত হিসেবে নিজের বাড়িটি ব্রাজিলের পতাকার রঙে রাঙিয়ে ব্রাজিলের হাইকমিশনের দৃষ্টিতে চলে আসেন টুটুল। এরপর পেয়ে যান তিনি রাশিয়ায় গ্যালারিতে বসে ব্রাজিলের খেলা দেখার সুযোগ।

গত বুধবার (১৩ জুন) বিশ্বকাপ খেলা দেখতে রাশিয়ায় যান টুটুল। ১৯ তারিখে তিনি দেশে ফেরেন। টুটুল ফেরার পর শুক্রবার (২২ জুন) ব্রাজিলের প্রতিনিধি দল তার বাড়িটি সরেজমিনে দেখতে আসে। বিকেলে ব্রাজিলের খেলাও এখানে বসেই উপভোগ করবেন প্রতিনিধিদলের সদস্যরা।

 

 

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.