২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫৫
সর্বশেষ খবর

লিওনেল মেসিকে নিয়ে তার মা যা বললেন

চট্টগ্রাম অফিসঃ ফুটবল দুনিয়ায় বর্তমানে সবার আগে আসে তার নাম।লিওনেল মেসি। ফুটবলের নামী দামী সব পুরস্কারে হাত পড়েছে তার। তবে তার যত অর্জন তা সবই কেবল তার ক্লাব বার্সেলোনার খেলা থেকে। আর্জেন্টিনার হয়ে এখনো তেমন কিছুই করে দেখাতে পারেননি তিনি ।

এজন্য অনেক আর্জেন্টাইন সমর্থকরা মনে করেন মেসি শুধু বার্সেলোনার। তিনি আর্জেন্টিনার নয়। এসব সমর্থকদের এমন ধারণার জবাব দিয়েছেন মেসির মা সেলিয়া। আর্জেন্টিনা থেকে মেসির জন্য আশির্বাদ করার পাশাপাশি তিনি বলেন, ‘যারা বলছেন, আমার লিয়ো দেশের চেয়ে ক্লাবকে বেশি ভালবাসে, তারা ভুল করছেন। দেশের ব্যর্থতায় ওকে যে ভাবে হতাশ হয়ে ভেঙে পড়তে দেখেছি, তা যদি তারা দেখতেন, তা হলে এ কথা বলতে পারতেন না। তাই কাউকে এমন কথা বলতে শুনলে খুব খারাপ লাগে’।

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো তার জীবনের সবচেয়ে বড় স্বপ্ন বলে জানিয়ে কান্নাভেজা কণ্ঠে তার মা বলেন, ‘বিশ্বকাপ জয়ের ব্যাপারে ও খুবই আশাবাদী। ওকে আমি বার বার বলেছি, তোমার যা ভাল লাগে, তাই করবে। মাঠে নেমে খেলাটা উপভোগ করবে, যেমন ছোটবেলায় করতে। পরিবারের সবাই যে ওর পাশে আছে, তাও জানিয়ে দিয়েছি। মেসির সঙ্গে কথা বলে মনে হয়েছে, একেবারেই চাপে নেই।’

চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ড্র করে বেশ চাপেই রয়েছে আর্জেন্টিনা। আজ ক্রোয়েশিয়ার বিপক্ষে জেতার কোনও বিকল্প নেই মেসি-দিবালাদের। বাংলাদেশ সময় রাত বারোটার এ খেলায় মেসির মায়ের আশাই পূর্ণ হোক আর চাপ ছাড়া খেলুক মেসি- এমনটাই চায় বাংলাদেশ সহ বিশ্বের কোটি মেসি ও আর্জেন্টাইন সমর্থক।

সূত্রঃ foxtv,arspn tv

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.