২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:১৬

বায়োজিদ থেকে ৩৮ হাজার ইয়াবা ও কাভার্ডভ্যানসহ আটক ২

প্রেস বিজ্ঞপ্তি ( চট্টগ্রাম অফিস): নগরীর বায়োজিদ বোস্তামি থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ১ টি কাভার্ডভ্যানসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে একটি কাভার্ড ভ্যান যোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।
উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল ১৭ জুন রবিবার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল নগরীর বায়োজিদ বোস্তামি থানাধীন পশ্চিম শহীদ নগর এনসিসি ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী ১টি কাভার্ড ভ্যানের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানটি থামিয়ে আসামী মোঃ আবু তাহের (৪০), মোঃ আলম (২৪),’দেরকে আটক করে।
পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে উক্ত কাভার্ড ভ্যানটি (চট্ট-মেট্রো-অ-১১-০৫৯৯) তল্লাশী করে কাভার্ড ভ্যানের ভিতরে সীটের পিছনে একটি কোঠরীতে সুকৌশলে লুকানো অবস্থায় ৩৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৯০ লক্ষ টাকা এবং জব্দকৃত কার্ভাড ভ্যানের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল এর ৯(খ)/২১/২৫ ধারা মোতাবেক নগরীর বায়োজিদ বোস্তামি থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.