13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপের খেলা দেখতে ভিনগ্রহের প্রাণীরা হাজির

admin
June 19, 2018 12:06 am
Link Copied!

অনলাইন ডেস্ক

রাশিয়ার আকাশজুড়ে দেখা গেছে রহস্যজনক আলোর রেখা। বিশ্বকাপ রাশিয়া ২০১৮ আসরের সময়ে দেশটির আকাশজুড়ে এমন কিছু দেখা যাওয়ায় জনমনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। কারো প্রশ্ন বিশ্বকাপ খেলা দেখতে কি এবার ভিনগ্রহের প্রাণীরাও ছুটে এসেছে? আবার কি ফিরে এলো ইউএফও বা এলিয়েন?

রাশিয়ার নিজনি নভগোরোদ মাঠে আয়োজিত হচ্ছে বিশ্বকাপের বেশ কয়েকটি ম্যাচ। রবিবার রাতে সেখানে স্পষ্ট হয়ে ওঠে মাছের মতো দেখতে এ আলোকপুঞ্জ। তা আকাশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে যেতে থাকে।

স্থানীয় লোকজন রাতের আকাশে আচমকা ওই দৃশ্য দেখে কার্যতই হতভম্ব হয়ে পড়েন। এই আলোকপুঞ্জ কী বা কেন তা কিছুই তারা বুঝে উঠতে পারেন না। সামাজিক মাধ্যমে নানাজন নানা মন্তব্য করতে থাকেন। এই ভিডিও আপলোড হওয়ার পর গোটা বিষয়টি নিয়েই শোরগোল পড়ে যায়। হাজারে হাজারে শেয়ার হতে থাকে ভিডিওটি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মিররের প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় নিজনি নভগোরোদের বাসিন্দারা কেউ বিস্মিত, কেউ তীব্র আতঙ্কিত। অনেকেই বলছেন, এমন জিনিস তারা আগে কখনও দেখেননি। এমন সন্দেহও তাদের মধ্যে দানা বেঁধেছে যে, এই আলোকরেখা কি ইউএফওর মতো কিছু?

তাহলে কি ভিনগ্রহের প্রাণীরা বিশ্বকাপের টানে খেলা দেখতেই হাজির? এমন কথাও ঘুরছে এলাকার লোকজনের মুখে ও সামাজিক মাধ্যমে। তবে এই ঘটনার নেপথ্যে আরেকটি সম্ভাবনার কথা বলছেন মহাকাশবিষয়ক রুশ সরকারি কর্মীরা। তাদের মতে, এটি সদ্য ছাড়া একটি রকেট থেকে বেরোনো আলোর রশ্মিও হতে পারে।

http://www.anandalokfoundation.com/