১৯শে আগস্ট, ২০১৮ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:০৫
আমাদের ঈদ বইয়ের মোড়ক উন্মোচন

গোলাপগঞ্জে “আমাদের ঈদ” বইয়ের মোড়ক উন্মোচন

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের মেয়র মরহুম সিরাজুল জব্বার চৌধুরীকে উৎসর্গ করে ঈদের বিশেষ প্রকাশনা “আমাদের ঈদ” নামক বইয়ের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পৌর অডিটোরিয়ামে এ বইয়ের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে “আমাদের ঈদ” বইয়ের সম্পাদক গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিলের সভাপতিত্বে ও সহকারী সম্পাদক সাংবাদিক খালেদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন “আমাদের ঈদ” বইয়ের নির্বাহী সম্পাদক সাংবাদিক জাহিদ উদ্দিন ও বার্তা সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ। গোলাপগঞ্জ জার্নালিস্ট ফোরামের দপ্তর সম্পাদক মো. হাবিবুর রহমানের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরিফুল ইসলাম।

মরহুম সিরাজুল জব্বার চৌধুরীকে নিয়ে স্মৃতিচারণ করে বিশেষ অতিথি বক্তব্য রাখেন ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হেলালুজ্জামান হেলাল, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, এম ফজলুল আলম, আব্দুল জলিল, দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের সভাপতি আফরোজ খান, মাজেদ শরীফ চৌধুরী, সাংবাদিক জাহেদুর রহমান জাহেদ, জালাল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ জার্নালিস্ট ফোরামের সাংগঠনিক সম্পাদক মো: রুবেল আহমদ, চ্যানেল আই’র ইউকের জেলা প্রতিনিধি কামরুজ্জামান বাবলু, চ্যানেল এস ইউকের উপজেলা প্রতিনিধি হোসেন আহমদ।

উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক খন্দকার বদরুল আলম, সমাজসেবী মতিউর রহমান মতি, নজমুল হক, মারুফ হক, জার্নালিস্ট ফোরামের কল্যাণ বিষয়ক সম্পাদক জাবেদ আহমদ, সদস্য কামিল আহমদ তালুকদার, জয় রায় হিমেল, হামিদুজ্জামান, সওদাগর আহমদ, জিবি বার্তার ফটোগ্রাফার আফসার আহমদ, মাওলানা মাসুক আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বলেন, গোলাপগঞ্জের কর্মরত সাংবাদিকদের এই উদ্যোগ সাহিত্য বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সেই সাথে তরুণদের সাহিত্যপ্রেমী করে তুলবে। তিনি গোলাপগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র সিরাজুল জব্বার চৌধুরীর স্মৃতিচারণ করে বলেন, তিনি সবার অভিভাবক ছিলেন। তাঁর কাছ অল্প দিনেই আমি অনেক কিছু শিখেছি। এরকম একজন অভিভাবকে হারিয়ে গোলাপগঞ্জবাসীর সবার মনে ক্ষতের সৃষ্টি হয়েছে। তিনি বর্ষীয়ান এই রাজনীতিবীদকে বইটি উৎসর্গ করায় ‘আমাদের ঈদ’ প্রকাশনায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.