১৭ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৫৯
সর্বশেষ খবর

প্রভাবশালী মাদক ব্যবসায়ী ও সেবকরা গ্রেফতার না হওয়ায় চরফ্যাশনে মাদক বিরোধী অভিযান নিয়ে জনমনে প্রশ্ন!

স্টাফ রির্পোটার॥  ভোলার চরফ্যাসনে প্রভাবশালী মাদক ব্যবসায়ী ও সেবকরা গ্রেফতার না হওয়ায় পুলিশের মাদক বিরোধী অভিযান নিয়ে নানা প্রশ্ন জনমনে। উপজেলা সদরসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ছোট বড় বাজারগুলোতে প্রভাবশালী(রাগববোয়ালরা) চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবকরা ভীরদর্পে ঘুরে বেরাচ্ছে পুলিশ তাদেরকে দেখেও না দেখার ভান করছে।

সরজমিন ঘুরে দেখা যায়, চরফ্যাশন,শশীভূষণ,দক্ষিণ আইচা,দুলাল হাট,চেয়ারম্যান হাট ও ছোট বড় বাজাগুলোতে প্রভাবশালী(রাগববোয়ালরা) চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবকরা ভীরদর্পে ঘুরে বেরাচ্ছে। কাউকে আবার প্রশাসনের সাথে ঘুরতেও দেখা যাচ্ছে।

গত ৬জুন শশীভূষণ থানা পুলিশের আমন্ত্রনে ইফতার মাহফিলে চিহ্নিত একাধিক মাদক ব্যবসায়ী ও সেবকদের ইফতার করতে দেখা গেছে। এসময় সেখানে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ(ওসি) হানিফ সিকদার ও চরফ্যাশন সার্কেলের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

এদিকে মাদক বিরোধী অভিযানে দক্ষিণ আইচা থানা পুলিশের বিরুদ্ধে নিরিহ ব্যক্তি ও জনপ্রতিনীতিদের মাদক দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। তবে এ ব্যাপারে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ(ওসি) হাবিবুব রহমান অভিযোগ অস্বীকার করেন।

চরফ্যাশনে সচেতন মহল মনে করেন এসব প্রভাবশালী ও ক্ষমতাধর চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবকদের আইনের আওতায় না আনলে সরকার মাদকের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষনা করেছে তা বেস্তে যাবে। এবং চরফ্যাশনের সাধারন জনগন,কোমলমতি শিশু, যুবসমাজ মাদকের নীল ছোবল থেকে রক্ষা পাবে না।

তাই সচেতন মহল মনে করেন প্রশাসন এসব প্রভাবশালী ও ক্ষমতাধর মাদক ব্যবসায়ী ও সেবকদের গ্রেফতার করে আইনের আওতায় এনে চরফ্যাশনকে মাদক মুক্ত করা হোক।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.