২১শে আগস্ট, ২০১৮ ইং | ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৫৫
সর্বশেষ খবর

ঈদের আট নাটক নিয়ে স্নিগ্ধা

দীপ্ত টিভিতে সিরিয়াল ‘পালকী’র নাম ভূমিকায় অভিনয় করে আলোচনায় আসেন স্নিগ্ধা মোমিন। তারপর থেকে ছোট পর্দায় ব্যস্ত হয়ে পড়েন তিনি। নানামুখী ব্যস্ততায় আসছে ঈদের জন্য আটটি নাটকে কাজ করেছেন এই অভিনেত্রী।

সেগুলো প্রচার হবে বিভিন্ন চ্যানেলে ঈদের বিভিন্ন দিনে। তারমধ্যে অন্যতম গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘নেওয়াজের চাচা’ নাটকটি। এখানে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। এছাড়া এতে অভিনয় করেছেন আবুল হায়াত, ঊর্মিলা শ্রাবন্তী করসহ অনেকে। এটি রচনা করেছেন শাহজাহান সৌরভ। ঈদের দ্বিতীয় দিন রাত ৯টা ৫ মিনিটে বাংলা ভিশনে প্রচারিত হবে নাটকটি।

এস এ হক অলিকের রচনা ও পরিচালনায় ‘জেল হাজতে বউ কথা কও’ নাটকে চিত্রনায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। ঈদের পঞ্চম দিন দেশ টিভিতে রাত ৭টা ৩৫ মিনিটে প্রচারিত হবে নাটকটি। জুয়েল মাহমুদের পরিচালনায় ‘পাঁচ শালী মাশাল্লাহ’ নাটকে সজলের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। শাহজাহান সৌরভের রচনায় এই নাটকটি ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত রাত ৭টায় এটিএন বাংলায় প্রচারিত হবে।

অভ্র মাহমুদের পরিচালিত ‘পথে যেতে যেতে’ নাটকে মিশু সাব্বিরের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। প্রসূন রহমানের রচনায় এ নাটকটি ঈদের ষষ্ঠদিন চ্যানেল নাইনে রাত ৮টা ৪৫ মিনিটে প্রচারিত হবে। একই পরিচালকের ‘বিবাহ প্রস্তাব’ নাটকে ইরফান সাজ্জাদের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। এটি ঈদের সপ্তম দিন দেশ টিভিতে রাত ৭টা ৩৫ মিনিটে প্রচারিত হবে।

মোরসালিন শুভর পরিচালনায় ‘তোমাকে চাই’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। আবুল হায়াতসহ অনেকে এতে অভিনয় করেছেন। মেহরাব জাহিদ রচিত এই নাটকটি ঈদের দিন রাত ৯ টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে।

বি ইউ শুভর পরিচালনায় ‘কখনো হয়নি ফেরা’ নাটকে অপূর্বের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। প্রসূন রহমানের রচনায় এ নাটকটি ঈদের তৃতীয় দিন এশিয়ান টিভিতে রাত ৮টায় প্রচারিত হবে। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি নাটকে সজলের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। ঈদের পঞ্চম দিন রাত ৮টায় এশিয়ান টিভিতে এটি প্রচারিত হবে।

আট নাটক নিয়ে স্নিগ্ধা বলেন, ‘বৈচিত্রময় কিছু কাজ করার চেষ্টা করেছি। অনেক কাজের স্রোতে গা ভাসাইনি। ভার্সেটাইল কাজ করবো বলেই ভিন্ন ভিন্ন সব নির্মাতা ও অভিনেতাদের সঙ্গে কাজ করেছি। রিয়াজ ভাই, মোশাররফ করিম ভাই, চঞ্চল ভাই, অপূর্ব ভাইসহ যারা আছেন সবাই আমার এবং দর্শকের প্রিয়। আশা করছি আমার নাটকগুলো বিনোদনে মন ভরাবে দর্শকের।’

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.