13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে মোরেলগঞ্জে দরিদ্র ও হতদরিদ্রদের মাঝে পানির ট্যাংক বিতরন

admin
June 11, 2018 4:35 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস: বাগেরহাটের মোরেলগঞ্জে সোমবার বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দরিদ্র ও হতদরিদ্রদের মাঝে নিরাপদ পানি সংরক্ষনের জন্য পানির ট্যাংক আজ বিতরন করেছে। উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এসব পানি ট্যাংক বিতরণ করেন।

নিরাপদ পানি সংরক্ষনের জন্য উপজেলার পাঁচটি উইনিয়নের ৬৫টি দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মধ্যে ২০০০লিটার পানির ট্যাংক বিতরনের উদ্ভোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান ।

মোরেলগঞ্জ এপি ম্যানেজার লাভলি লাকি বিশ্বাস সভাপতিত্বে অনুষ্ঠিত অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওসি তদন্ত আলমগীর কবির, ওয়ার্ল্ড ভিশন রামপাল এপিসি ম্যানেজার প্রশান্ত নাফাক, ওয়ার্ল্ড ভিশন মোরেলগঞ্জ শাখার মো: নিজাম উদ্দিন, স্তিফান রিনো নাথ ও সমর হালদার সহ সরকারি -বেসরকারিকর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

মোরেলগঞ্জ সদর ইউনিয়নের ৩১টি, নিশানবাড়িয়া ইউনিয়নে-৯টি, খাউলিয়া ইউনিয়নে -৮টি, জিউধরা ইউনিয়নে ১৫টি এবং বারইখালী ইউনিয়নে ২টি সহ মোট ৬৫টি দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মধ্যে উক্ত ২০০০লিটার পানির ট্যাংক বিতরন করা হয়।

http://www.anandalokfoundation.com/