১৮ই জুন, ২০১৮ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:০৬
খন্দকার মাহবুব

বিচার ব্যবস্থার ওপর আমরা আস্থা রাখতে পারছি না: খন্দকার মাহবুব

বিশেষ প্রতিবেদকঃ ‘অ্যাটর্নি জেনারেল সময় চেয়েছেন। কোর্ট সময় দিয়েছেন। হয়তো বা আগামীকাল আবার সময় চাবেন। এখন অ্যাটর্নি জেনারেলের কখন সুমতি হবে যে খালেদা জিয়ার জামিন হবে। আমাদের সে অপেক্ষায় থাকতে হবে। দেশের সর্বোচ্চ আদালতের প্রতি আজকে তাদের বিচার ব্যবস্থার ওপর ব্যক্তিগতভাবে আমার মনে হচ্ছে আর আমরা আস্থা রাখতে পারছি না।’বলে মন্তব্য করেছেন তাঁর আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

আজ রোববার সকালে কুমিল্লায় বিশেষ ক্ষমতা আইনের এক মামলায় খালেদা জিয়ার হাইকোর্টে করা জামিন আবেদনের শুনানি শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। খন্দকার মাহবুব বলেন, অ্যাটর্নি জেনারেলের সম্মতি ছাড়া বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া জামিন পাবেন না

তবে খন্দকার মাহবুবের এ মন্তব্যকে আদালত অবমাননার শামিল বলে উল্লেখ করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। একই সঙ্গে তিনি বলেন, খালেদা জিয়া কারাগারে অজ্ঞান হয়ে পড়েছিলেন, বিএনপি নেতা ও আইনজীবীদের এমন তথ্য সঠিক নয়। খালেদা জিয়ার সুগার লেভেল কমে গিয়েছিল, যা কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) নিশ্চিত করেছেন। অ্যাটর্নি জেনারেলের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে জামিন শুনানি আগামীকাল পর্যন্ত মুলতবি করেছেন আদালত।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.