13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় যুবদলের কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

admin
June 8, 2018 9:16 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা যুবদলের কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদলের পদ বঞ্চিত নেতারা। শুক্রবার(৮জুন) দুপুরে শহরের মহাজন পট্রি যুবদলের অফিসের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করা হয়েছে।

যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েক ও সদস্য সচিব মো: কবির হোসেনের নেতৃত্বে এই মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করা হয়। পরে শহরে একটি বিক্ষোভ মিছিল করে জেলা বিএনপি কার্যালয় এর সামনে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, ভোলা সদর উপজেলা বিএনপি’র সভাপতি আসিফ আলতাফ, সাধারন সম্পাদক মফিজুল ইসলাম মিলন, পৌর বিএনপির সভাপতি আব্দুর রব আকন,সাধারন সম্পাদক মাজহারুল ইসলামসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠন না করে অর্থের বিনিময়ে কেন্দ্রীয় নেতারা ভোলা জেলা যুবদলের কমিটির অনুমোদন দেন। যাদের কমিটিতে দেওয়া হয়েছে তারা কেউই বিগত দিনে দলীয় কর্মসূচীর সময় আন্দোলন-সংগ্রামে রাজপথে ছিলেন না। সদ্য অনুমোদিত যুবদলের কমিটি বাতিল করে পুনরায় গঠনতন্ত্র অনুযায়ী যুবদলের কমিটি ঘোষনার দাবী জানান তারা।

http://www.anandalokfoundation.com/