২২শে আগস্ট, ২০১৮ ইং | ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৫৫
সর্বশেষ খবর
পুকুর ময়লা ফেলে ভরাট

কলীগঞ্জে একটি পুকুর ময়লা ফেলে ভরাট করার অভিযোগ

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ০৮জুন’২০১৮:   ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ব্রিকফিল্ড নতুন বাজার নামক স্থানে একটি পুকুর ময়লা ফেলে ভরাট করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুকুরটি ময়লা ফেলে ভরাট করার কারনে দূষিত হচ্ছে এলাকার পরিবেশ।

পুকুর সংলগ্ন একটি মসজিদ ও একটি বাজার রয়েছে যে বাজারটি নতুন বাজার নামে পরিচিত। পুকুরটির পাশেই রয়েছে কালীগঞ্জ গরুহাট। প্রতিদিন এখানে ময়লা আবর্জনা ফেলার কারনে নষ্ট হচ্ছে এলাকার পরিবেশ। রমজান মাসে মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিদের দূগর্ন্ধের কারনে অনেক কষ্ট করে নামাজ আদায় করতে হচ্ছে বলে মুসল্লিরা জানান। এখানে বাজারের সব ময়লা আবর্জনা পৌরসভা কতৃক ফেলে পুকুর ভরাট করছে বলে স্থানিয়রা জানান।

নতুন বাজারের অনেক দোকানিরা ক্ষোভের সাথে জানান পুকুর ভরাট করার দরকার হলে তা মাটি দিয়ে ভরাট করুক। কিন্তু তা না করে পৌর এলাকার সব নোংরা আবর্জনা এনে এখানে ফেলে পুকুর ভরাট করার নামে এলাকার পরিবেশ নষ্ট করা হচ্ছে। আর এখানকার দোকানদারদের ব্যবসা করতে দারুন ভাবে অসুবিধায় পড়তে হচ্ছে।

এব্যাপারে নতুন বাজার কমিটির সাধারন সম্পাদক শাজাহান আলী জানান, বাজারের পশ্চিম পার্শে প্রচুর পরিমানে পৌর সভার ময়লা ফেলা হচ্ছে এতে আমাদের অনেক অসুবিধা হয়। আমরা ময়লা ফেলতে নিষেধ করলেও শোনে না।

নতুন বাজার মসজিদ কমিটির সাধারন সম্পাদক হারুন-অর রশিদ জানান, ময়লার কারনে কিছুটা অসুবিধা হয়। আমরা বলেছি ময়লা একটু দুরে সরিয়ে ফেলতে। তাছাড়া আমাদের তেমন কোন অসুবিধা হচ্ছেনা।

এব্যাপারে পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ জানান, ষ্টেডিয়ামের মাঠের জন্য পুকুরটি ভরাট করা হচ্ছে। এর আগে যারা ওখানে মাদক ব্যাবসা করতো। পুকুর ভরাটে তাদের জন্য সমস্যা হচ্ছে। আমরা পুকুরটি ভরাট করছি ষ্টেডিয়ামের মাঠ বড় করার জন্য।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.