13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সঞ্জু’র ট্রেলার দেখার পর রাতে ঘুম হচ্ছে না সালমানের

admin
June 1, 2018 11:01 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ সঞ্জু’-র ট্রেলার দেখার পর থেকেই নাকি রাতে ঘুম হচ্ছে না সালমানের। আলোচিত দুই সিনেমা ‘রেস থ্রি’ এবং ‘সঞ্জু’ পর পর মুক্তি পেতে যাচ্ছে। বলিউড পাড়ায় এমন খবর শোনা যাচ্ছে। আর তাতেই নাকি ঘুম হারাম হয়ে গেছে সুপারস্টার সালমান খানের! সঞ্জু ছবির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। অন্যদিকে ‘রেস থ্রি’র কেন্দ্রীয় চরিত্রে আছেন বলিউডের ভাইজানখ্যাত সালমান।

কেউ কেউ বলাবলি করছেন ‘সঞ্জু’র দাপটে কি এবার রঙের ছটা কিছুটা হলেও কমে যাবে ‘রেস থ্রি’-র?  ভারতের কয়েকটি সংবাদমাধ্যমের দাবি। ‘ ‘সঞ্জু’ ছবির টিজার এবং ট্রেলার বক্স অফিসে যে বেশ হিট করবে, তা বেশ স্পষ্ট বলেই মনে করছে দর্শকদের একাংশ। শুধু তাই নয়, সালমান নাকি রণবীরের অভিনয়কেও বেশ ‘ভয়’ পাচ্ছেন বলেই মনে করছেন অনেকে।

ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই সালমানের সঙ্গে রণবীরের সম্পর্ক ক্রমশ খারাপ হতে শুরু করে।  শুধু তাই নয় ‘তামাশা’ সিনেমার প্রমোশনের জন্য দীপিকা সালমান খানের শো বিগ বস-এ হাজির হলেও রণবীর কিন্তু তা এড়িয়ে যান। পরে অবশ্য রণবীরের সঙ্গে ক্যাটরিনা বিচ্ছেদের পর ক্যাটরিনার সঙ্গে সালমানের সম্পর্ক বেশ ভালো হতে শুরু করে। শুধু তাই নয়, হরিণ শিকার মামলায় সালমানের মুক্তির প্রার্থনা করে মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরেও পুজো দিতে দেখা যায় ক্যাটরিনা কাইফকে।

http://www.anandalokfoundation.com/