13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

২০১৯ সালের আগে রাজনীতিতে আসছেন না মাশরাফি-সাকিব: কাদের

admin
May 31, 2018 8:36 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ ২০১৯ সালের বিশ্বকাপের আগে জাতীয় ক্রিকেট দলের দুই তারকা মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান রাজনীতিতে আসছেন না। বললেন আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদের। বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী বিশ্বকাপের আগে সাকিব-মাশরাফি রাজনীতিতে আসবেন না। সাকিবের সঙ্গে আমার কথা হয়েছে, বিশ্বকাপের আগে রাজনীতি নিয়ে তাঁর (সাকিব আল হাসান) কোনো চিন্তাভাবনা নেই।

তিনি বলেন, এবারের নির্বাচনে প্রার্থী মনোনয়নে নিয়ে কিছু চমক থাকবে, সেটা এখনও চূড়ান্ত রূপ নেয় নাই। সাংস্কৃতিক, ক্রীড়া ক্ষেত্রে, মিড়িয়া ব্যক্তিত্ব এ ধরণের কিছু্ থাকবে। যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন তাকে উইনেবল প্রার্থী হতে হবে।

কাদের বলেন, ছাত্রলীগের যাতে ভালো কমিটি হয়, এ বিষয়গুলো নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেই তদন্ত করছেন। খুব ‍শিগগিরই ছাত্রলীগের কমিটি প্রকাশ করতে পারব বলে আশা করছি, তবে দিনক্ষণ বলতে পারবো না। ছাত্রলীগের ভালো কমিটি আসবে, সবার প্রশংসা করার মতোই কমিটি আসবে। গাজীপুর সিটি নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘নির্বাচনের আচরণবিধি মেনেই আমরা প্রচার-প্রচারণা করব।’

http://www.anandalokfoundation.com/