13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ক্লান্তি না কাটতেই উড়াল দিলেন দেরাদুনের উদ্দেশে সাকিব

admin
May 31, 2018 3:03 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ টানা ক্রিকেটে থাকার ক্লান্তি না কাটতেই উড়াল দিলেন দেরাদুনের উদ্দেশে সাকিব। আইপিএল থেকে ফিরে পরিবারকে সময় দিতে দলের সঙ্গে দেরাদুনের ফ্লাইট মিস করেছিলেন। কিন্তু। আজ বৃহস্পতিবার সকালের ফ্লাইটেই বাংলাদেশ দলের সঙ্গে যোগ সকাল দশটার ফ্লাইটে দিল্লির উদ্দেশে দেশত্যাগ করেন সাকিব আল হাসান। সেখান থেকে দেরাদুনে দলের সঙ্গে যোগ দিবেন তিনি। সাকিবের সফর সঙ্গী ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

বিমানবন্দর ত্যাগের শেষ মুহূর্তে সাকিব সাংবাদিকদের বলেন, মুস্তাফিজের ইনজুরি দলের জন্য বড় ক্ষতি। তবে রাহি, রনিদেরও এই সুযোগ কাজে লাগাতে বলেছেন টাইগার অধিনায়ক।  দেরাদুনে যাওয়ার আগে তিনি বলেন, সিরিজ জয়ের বিকল্প কিছুই ভাবছেন না। কন্ডিশন প্রতিপক্ষ যেমনই হোক না কেন সিরিজ জয় ছাড়া ভাবনায় অন্য কিছু নেই সাকিবের।

ম্যাচ বাই ম্যাচ এগুনোর পরিকল্পনাতে বাধা মুস্তাফিজের ইনজুরি। সুযোগ কাজে লাগাতে বলছেন অন্য পেসারদের। রাশিদ-মুজিদের থেকে স্পিনে পিছিয়ে থাকলেও পেস অ্যাটাকে এগিয়ে ছিল টিম টাইগার্স। ফিজ না থাকলেও রুবেল, রাহি, রনি, রাজুতে বিশ্বাস রাখছেন প্রধান নির্বাচক। তিন ম্যাচ সিরিজের প্রথমটি ৩ জুন। বাকি দুটি ৫ ও ৭ জুন।

http://www.anandalokfoundation.com/