১৯শে জুন, ২০১৮ ইং | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৩১
সিদ্ধান্ত নেননি মাশরাফি

নির্বাচন বিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি মাশরাফি

বিশেষ প্রতিবেদকঃ মঙ্গলবার দুপুরে জাতীয় অর্থনৈতিক কমিটির(একনেক) সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলছিলেন ‘আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবেন মাশরাফি মুর্তজা’। পরিকল্পনামন্ত্রীর এমন কথার পর ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। কেউ যুক্তি দিচ্ছেন পক্ষে আর কেউবা যুক্তি দিচ্ছেন বিপক্ষে। দিনভর চলতে থাকে এমন সব যুক্তিতর্ক। কিন্তু সন্ধ্যা নামতেই বোল পালটে যায় মন্ত্রীর কথার।

এরপর সন্ধ্যায় একটি দৈনিক পত্রিকাকে বলেছেন, ‘মাশরাফি নির্বাচন করবে কিনা সেটা আমি বলার কে। আমি দলের হয়ে কিছু বলিনি। লোকমুখে অনেকদিন শুনে আসছি ম্যাশ নাকি নির্বাচন করবে তাই আমিও মজা করে বলেছি।’

মোস্তফা কামাল আরও বলেন, ‘২০১৯ সালে আছে বিশ্বকাপ। ম্যাশ আর সাকিব দুজনেরই খেলার কথা রয়েছে সেখানে। তাছাড়া গতকাল মাশরাফিও বলেছে আগামী বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যেতে চায় সে। খেলার ভেতরে নির্বাচন কী করে সম্ভব।’

তবে পক্ষ থেকে মাশরাফির পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, এ ব্যাপারে মাশরাফি কারও সঙ্গে কোনও কথা বলছেন না এবং বলতেও চাচ্ছেন না, কারও ফোন ধরছেন না, এমনকি মোবাইল ফোনটিও বন্ধ রেখেছেন। তবে তার এক ঘনিষ্ঠজনের সঙ্গে কথা বলে জানা গেছে, এ নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত তিনি নেননি।

উল্লেখ্য, আজ একনেক এর বৈঠক শেষে মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে সবাই তাকে সহায়তা করবেন। যদি বিএনপি থেকেও সে দাঁড়ায় তারপরও তাকে সহায়তা করবেন। কোন আসন থেকে নির্বাচন করবেন সেটি এখন বলা যাবে না।

বিসিবির সাবেক সভাপতি ও আইসিসির সাবেক সভাপতি মুস্তফা কামাল বলেন, মাশরাফি ভালো মানুষ। তিনি তার নিজস্ব সিদ্ধান্ত নিয়ে চলেন। আমার দলে খেলে প্রথম বছর আমাকে চ্যাম্পিয়ন করেছে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.