13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সুদে টাকার যন্ত্রানায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

admin
May 27, 2018 11:19 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের মছলন্দপুর দাসপাড়া গ্রামের রতন মন্ডলের ছেলে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে বলে খবর পাওয়া যায়। জানা যায় রতন মন্ডলের এক মাত্র ছেলে আশিষ মন্ডল (২৪) ফরিদপুর রাজেন্দ্র কলেজে বি.কম. অনার্স ফাইনাল ইয়ারে লেখাপড়া করত।

অর্থের অভাবে লেখাপড়া করতে না পেরে ঢাকায় গার্মেন্টস এ চাকরি করে বাড়ি এসে ঢাকায় না যেয়ে আই.পি.এল ও ইস্টু খেলায় জড়িয়ে পরে সুদে টাকার প্রচুর দেনা হয়ে যায়। তাই সুদে টাকা দিতে না পেরে আশিষ মন্ডল বাড়ির পূর্বপাশে আম গাছের ডালের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে গত শনিবার রাতে মারা যায়।

রবিবার সকালে আশিষ মন্ডলের মা বিজলী মন্ডল ঘুম থেকে উঠে দেখতে পান তার ছেলে আশিষ মন্ডল ঘরের পূর্বদিকে আম গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। মায়ের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে লাশ আম গাছ থেকে উদ্ধার করে।

পরে মধুখালী থানাকে সংবাদ দিলে মধুখালী থানার এস.আই. পলাশ কুমার দাস উধবর্তন কর্মকর্তার নির্দেশে লাশ ফরিদপুর মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে এস.আই. পলাশ কুমার দাসের সাথে আলাপ করলে তিনি বলেন লাশের ময়নাতদন্ত রিপোট এলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে গ্রাম বাসির মাধ্যমে জানা যায় আই.পি.এল. খেলার বাজাবাজি এবং সুদে টাকার দেনায় ও অন্যান্য চিন্তায় এই দুঘর্টনা ঘটায়।

http://www.anandalokfoundation.com/