13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকদের সাথে জেলা বিএনপি’র মত বিনিময় ও ইফতার মাহফিল

admin
May 27, 2018 2:18 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর: মেহেরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা বিএনপি’র মত বিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে মেহেরপুর শহরের লাভোগ রেষ্টুরেন্টে
মত বিনিময় শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। মত বিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক কর্মচারী ঔক্যজোটের অতিরিক্ত মহাসচিব ও মেহেরপুর জেলা বিএনপির সদস্য, পিস এম্বাসেডর জাকির হোসেন।

এ সময় তিনি বলেন বাংলাদেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে মানুষের যান মাল ও জীবনের নিরাপত্তা নাই। বাংলাদেশে গণতন্ত্র ও ভোটের অধীকার নাই।বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় পরিকল্পিত সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে।শারীরিক ভাবে চরম অসুস্থ হওয়ার সত্বেও তাকে চিকিৎসা দিচ্ছে না। এটি মানবাধিকার লঙ্ঘনের সাথে তুলনা করে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী করেন পিস এম্বাসেডর জাকির হোসেন।

মত বিনিময় সভায় অনন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ওমর ফারুক লিটন, জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেনন,বিএনপি নেতা মুজিবল হক খান চৌধুরি হেলাল, এ্যাডঃ মখলেছুর রহমান স্বপন,আব্দুল হামিদ খান গাজু সহ যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

মত বিনিময় সভা ও ইফতার মাহফিলে মেহেরপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো. বর্তমান সভাপতি আলামিন হোসেন, উপদেষ্টা তুহিন আরন্য, কামরুজ্জামান খান, সাধারণ সম্পাদক রফিকুল আলম সহ মেহেরপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডয়ার সাংবাদিকরা অংশ গ্রহন করেন।

এর আগে “বেগম খালেদা জিয়ার মুক্তি গণতন্ত্রের শক্তি” এই শ্লোগানে শহীদ জিয়াউর রহমান-এর ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ৭ দিন ব্যাপি কর্মসূচি পালনের ঘোষণা করা হয়েছে। মেহেরপুর পৌর ঈদগাহ পাড়াস্থ জেলা বিএনপির কার্যলয়ে থেকে কর্মসূচি ঘোষণা করেন জেলা বিএনপির সদস্য জাকির হোসেন।

ঘোষিত কর্মসূচি হলো :
২৮ শে মে বিকাল ৪ ঘটিকায় মোনাখালী, দারিয়াপুর,বাগোয়ান ও মোহাজনপুর ইউনিয়েনর সমন্বয়ে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল।
৩০ শে মে বুড়িপতা, কুতুবপুর ও মেহেরপুর পৌর বিএনপির নেতৃবৃন্দের সমন্বয়ে আলোচনা, দোয়া,ও ইফতার মাহফিল।
৩১ শে মে পিরোজপুর ইউনিয়নে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল।
১ জুন আমঝুপি ইউনিয়নে আলোচনা,দোয়া ও ইফতার মাহফিল।
২ জুন আমদহ ইউনিয়নে
আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল।
৩ জুন এতিমদের সমন্বয়ে ইফতার মাহফিল।

http://www.anandalokfoundation.com/