13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বলিউডের সবচেয়ে আলোচিত তারকা দীপিকা

admin
May 26, 2018 2:48 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বলিউডের হালের সবচেয়ে আলোচিত তারকাদীপিকা পাড়ুকোন। বলিউড ছাড়িয়ে এখন তার খ্যাতি ছড়িয়ে পড়েছে হলিউডে। তার অভিনয়, রূপ ও স্টাইলের জাদুতে মোহিত ভারতসহ বিশ্বের নানান প্রান্তে ছড়িয়ে থাকা অসংখ্য ভক্ত। তিনি কখনও রামের লীলা তো কখনও বাজিরাও-এর মাস্তানি আবার কখনও পদ্মাবতী।

দীপিকা পাড়ুকোনকে এবার দেখা যাবে বিখ্যাত হলিউড মুভি ‘ওয়ান্ডার ওম্যান’-এর মতো একটি সুপারহিরোর চরিত্রে। রা-ওয়ান, কৃষের মতো সিনেমাতে পুরুষ সুপারহিরো দেখা গেলেও মহিলা সুপারহিরো এখনও আসেনি বলিউডে। দীপিকার মাধ্যমেই বলিউডে প্রথম নারী সুপারহিরোর আবির্ভাব হতে চলেছে।

আর এই ছবিটি হতে চলেছে সায়েন্স-ফিকশন। তবে সিনেমাটি কে তৈরি করবেন, দীপিকা ছাড়া আর কে কে থাকবেন? সবকিছুই গোপন রাখা হয়েছে। তবে ভারতের গণমাধ্যমের খবর, ছবিটির আনুমানিক খরচ ধরা হয়েছে প্রায় তিনশ’ কোটি রুপি। দীপিকা পাড়ুকোনের টিমের সঙ্গে প্রায় প্রত্যেকদিনই কথাবার্তা চালাচ্ছেন ছবিটির নির্মাতারা। যেহেতু দীপিকা হবেন সুপারহিরো, তাই প্রবল শারীরিক কসরত করতে হচ্ছে তাকে।

এদিকে সম্প্রতি দীপিকার সঙ্গে আরেক নায়ক রণবীর সিংয়ের বিয়ের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। কদিন আগে থেকে নাকি নায়িকার পরিবারের লোকজন শপিং করাও শুরু করে দিয়েছেন। তবে বিয়ের বিষয়টি নিয়ে একেবারেই চুপ করে আছেন নায়িকা।

http://www.anandalokfoundation.com/