13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি মাদক সন্ত্রাসের পক্ষে: খাদ্যমন্ত্রী

admin
May 25, 2018 8:36 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বিএনপি মাদকের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযান নিয়ে প্রশ্ন তোলে-বির্তকিত করার চেষ্টা করছে। এনকাউন্টারের সমালোচনা করে তারা মাদক সন্ত্রাসের পক্ষে অবস্থান নিচ্ছে। বললেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হলরুমে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে জাতীয় কবি নজরুল ইসলামের ১১৯তম জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় তিনি একথা বলেন।

কামরুল বলেন, সিটি করপোরেশন নির্বাচনে সংসদ সদস্যদের প্রচারণায় অংশ নেওয়ার জন্য নির্বাচন কমিশনের বিধি সংস্কারের সিদ্ধান্তের জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ। কারণ তারা একটি যুগোপযুগী একটা আইনের খসড়া অনুমোদন দিয়েছেন। এতে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হবে।

তিনি বলেন, বিএনপির হেভিওয়েট নেতারা প্রচারণায় অংশ গ্রহণ করতে পারলেও আমাদের দলের এমপিরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারতেন না। এখন বিধিটির খসড়া অনুমোদন হওয়ার পর এমপিরা প্রচারণায় অংশ নিতে পারবে।

কামরুল ইসলাম বলেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হয়েছে। নির্বাচনীয় পর্যবেক্ষক, দেশের সব গণমাধ্যমে নির্বাচনের প্রশংসা করেছে; কেউ বির্তক তুলতে পারেনি। কিন্তু বিএনপি এই নির্বাচনকে বির্তকিত করার চেষ্টা করছে।

http://www.anandalokfoundation.com/