13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নকল সেমাই কারখানা সিলগালা, ৬টন সেমাই ধ্বংস, ৮০ হাজার টাকা জরিমানা!

admin
May 24, 2018 1:19 pm
Link Copied!

কালকিনি(মাদারীপুর)প্রতিনিধিঃঃ মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের ভ্রাম্যমান আদালত নকল সেমাই কারখানা সিলগালা ৬টন সেমাই ধ্বংস ও ৮০হাজার টাকা জরিমানা করে। জানা যায় মাদারীপুর র‌্যাব-৮ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধার সময় মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পাথুরিয়ার পাড়(দক্ষিন ধুয়াসার)গ্রামের মৃত মহব্বত আলী ঘরামীর ছেলে মোঃ হালিম  ঘরামী নিউ ভাই ভাই লাচ্ছা সেমাই কারখানায় মাদারীপুর র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম ও মাদারীপুরজেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্টেট শাহরিয়ার রহমান এর টিম অভিযান পরিচালনা করেন।
এসময় তারা লাশাস লাচ্ছা সেমাই,রুপগঞ্জ,নারায়ণগঞ্জ নামের খালি প্যাকেট ও বি এস টি আই এর রেজিনং ১৬২০ এর অসংখ প্যাকেট ও প্যাকেটের গায়ে মেয়াদ দেওয়ার সিল,প্যাকেট আটকানোর হিটিং ম্যাশিন ও খারখানায় নোংরা পরিবেশে নিন্মমানের তৈরী কৃত ৬ টন সেমাই জব্দ করে।পরে জব্দ কৃত সেমাই ধ্বংস করে কার খানা টিকে ৮০ হাজার টাকা জরিমানা করে সিলগালা করেদেন।
কারখানার মালিক মোঃ হালিম  ঘরামী বলেন আমি এ সেমাই প্যাকেট জাত করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতাম আর করবো না। র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম বলেন আমরা তার কাছে কম্পানির কাগজ পত্র চাই তিনি কোন কাগজ পত্র দিতে পারেন নি তাই আমরা অভিযান পরিচালনা করি।তিনি আর বলেন ঈদকে সামনে রেখে কিছু অসাধু ব্যাবসায়ী অবৈধ পথ অবলম্বন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে,আমাদের এ অভিযান চলবে।
http://www.anandalokfoundation.com/