13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় অবৈধ্য বিদ্যুৎ লাইনে স্পৃষ্টে কৃষকের মৃত্যু

admin
May 23, 2018 3:04 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় বাঁশ কাটতে গিয়ে অবৈধ্য বিদ্যুৎ লাইনে স্পৃষ্টে রাজ্জাক খান (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মদনদিয়া গ্রামে এঘটনা ঘটে। নিহত রাজ্জাক ঐ গ্রামের মৃত মোহন লাল খানের ছেলে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুর আনুমানিক ১২ টার দিকে রাজ্জাক খান বাড়ির পশ্চিম পাশে রাস্তার সাইডে বাঁশের ঝোপ থেকে বাঁশ কাটার সময় একটি বাঁশ বিদ্যুতের তারের উপর গিয়ে পড়ে। বিদ্যুতের তারের উপর থেকে বাঁশ ছাড়ানোর সময় স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই রাজ্জাক মারা যায়। সালথা-খলিশাডুবি খেয়াঘাট থেকে রামকান্তপুর ইউনিয়ন পরিষদ ও ঐ গ্রামের মোল্যার বাড়িতে রাস্তার পাশ দিয়ে অবৈধভাবে সাইড লাইন নেওয়া আছে। এদিকে রাজ্জাক খানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসার সুভাষ চন্দ্র বৈদ্য বলেন, ইউনিয়ন পরিষদ ও মদনদিয়া গ্রামের মোল্যার বাড়িতে খলিশাডুবি খেয়াঘাট থেকে অবৈধভাবে সাইড লাইন নেয়। আমরা কয়েকবার এই সাইড লাইন কেটে দিয়েছি। তারপরও তারা বারবার লাইন সংযোগ করে নিয়েছে।

এব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খান বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ না করলে, পুলিশ বাদী হয়ে অভিযোগ করবে।

http://www.anandalokfoundation.com/