13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রং সাইডে গেলে মুখের দিকে তাকাবেন না, ধরে ফেলবেন: কাদের

admin
May 22, 2018 7:48 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বলেছেন, এমপি-মন্ত্রী হোক কিংবা যে কোনো ভিআইপি হোক, কোনো অবস্থাতেই রং সাইডে চলতে দেয়া হবে না। মুখের দিকে তাকাবেন না, ধরে ফেলবেন। সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেবেন। মুন্সীগঞ্জের গজারিয়া এলাকায় দ্বিতীয় মেঘনা সেতুর নির্মাণ সাইটে ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ বিষয়ক এক সভায় আজ মঙ্গলবার তিনি একথা বলেন।

সড়কমন্ত্রী বলেন, আগামী ৮ জুনের মধ্যে সব রাস্তার প্রস্তুতির কাজ সম্পন্ন করতে হবে। যেখানে রিপেয়ার (মেরামত) দরকার, সেটা এর মধ্যে করতে হবে। রাস্তা সংস্কারের ক্ষেত্রে বৃষ্টি যেন অজুহাত না হয়। বৃষ্টি হলেও কাজ শেষ করার ব্যবস্থা যেন রাখা হয়। রাস্তা সংস্কারে উদাসীনতা সহ্য করা হবে না।

ওবায়দুল কাদের বলেন, এবার রোজার ঈদ ঘিরে ৯ দিন দেশের সব সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। ঈদের দিন, তার আগের চারদিন এবং পরের চারদিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ঘণ্টা খোলা থাকবে।

তিনি আরও বলেন, ঈদের চারদিন পর থেকে আবারও আগের নিয়মে বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ থাকবে। এটি আমাদের সিদ্ধান্ত। বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর সঙ্গে কথা হয়েছে। হয়তো তিনি আনুষ্ঠানিকভাবে জানাবেন।

এ সময় মন্ত্রী ঈদযাত্রার পথে কোনোভাবেই যাতে বিশৃঙ্খলা বা যানজট না হয়, সেদিকে নজর রাখতে পুলিশ এবং সড়ক-মহাসড়ক বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান। উল্লেখ্য, ১৬ জুন ঈদ হতে পারে ধরে নিয়ে এবার রোজার ঈদের সরকারি ছুটি ঠিক করা হয়েছে ১৫-১৭ জুন। ঈদের ছুটি শুরুর কয়েকদিন আগে থেকেই মহাসড়কে শুরু হয়ে যাবে ঈদযাত্রার ভিড়।

http://www.anandalokfoundation.com/