13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সরকারী খুটি না পাওয়ায় বাশেঁর খুটিতে বিদ্যুৎ সংযোগ

admin
May 19, 2018 3:42 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের মৎস্য ব্যবসায়ী বিশ্বাসপাড়া সরকারী বিদ্যুতের খুটি না পেয়ে ঢাকা-খুলনা মহা সড়কের উপর দিয়ে বাশের খুটির সাথে তার টানিয়ে বিদ্যুৎ সংযোগ নিয়েছে বলে জানা যায়।

সরোজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। আরো জানা যায় অনেকের মিটার আছে আবার অনেকের বিদ্যুতের মিটার নেই। তারা সাইড লাইন নিয়ে সমঝোতার মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার করে যাচ্ছে। এ ব্যাপারে পরিবার বর্গ মহল্লাবাসির মাধ্যমে জানা যায় এই মহল্লায় মাছ ব্যবসায়ী মহল্লা।

তাছাড়া ছেলে মেয়েদের লেখাপড়া সমস্যা এমনকি আরো অনেক সাংসারিক প্রয়োজনে আমরা অফিসের মাধ্যমে এইভাবে বাশের খুটিতে তার টানিয়ে বিদ্যুৎ সংযোগ নিয়েছি এমনকি প্রতিমাসে মাসিক বিল পরিশোধ করে আসছি।

তাই বর্তমান ঝড় বৃষ্টির দিন, তাছাড়া গাছের ডাল ভেঙ্গে এমন কি বাশের খুটি ভেঙ্গে অথবা তার ছিড়ে এলাকার মানুষের বিশাল ক্ষতি হতে পারে। তাই এলাকাবাসির দাবি সরোজমিনে এসে মধ্য আড়পাড়া সংযোগের সাথে দুটি পিলার সংযোগ দিয়ে বিদ্যুৎ লাইন চালানোর ব্যবস্থা করে দিলে বিশ্বাসপাড়া বাসি স্বাচ্ছন্দে বসবাস করতে পারতো এবং মহা বিপদ সংকেত থেকে রেহাই পাবে।

এ ব্যাপারে আাড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান অবগত আছেন এবং দুটি পিলারের জন্য মধুখালী বিদ্যুৎ অফিসে এলাবাসির পক্ষ থেকে আবেদন দেওয়া আছে।

http://www.anandalokfoundation.com/