13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে হাতুড়ে ডাক্তারের অপারেশন টেবিলে যুবকের মৃত্যু

admin
May 18, 2018 6:32 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (১৭-০৫-১৮):  মেহেরপুরে হাতুড়ে ডাক্তারের ভুল অপারেশনে সাইদুল ইসলাম (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে সদর উপজেলার আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। সাইদুল ইসলাম গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের সানোয়ার হোসেনের ছেলে। এ ঘটনার পর থেকে হাতুড়ে ডাক্তার আলমপুর গ্রামের ফকরুজ্জামান ফুকু ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

সাইদুল ইসলামের ফুফু ডলি খাতুন জানান, সাইদুলের নাকে পলিপাস জনিত কারনে প্রতিবেশি হাতুড়ে ডাক্তার ফকরুজ্জামান ফুকু’র কাছে নিয়ে গেলে আমাদের চেম্বারের বাইরে রেখে সাইদুলকে ঘরের মধ্যে নিয়ে যায়। দীর্ঘ্য সময় পার হলেও ঘর থেকে কেউ বের না হলে ভিতরে প্রবেশ করে দেখি সাইদুলের নিথর দেহ পড়ে আছে। হাতুড়ে ডাক্তার ফকরুজ্জামান ফুকু পরিবারের সদস্যদের জানায় সাইদুলের অপারেশন করা হয়েছে। পরিবারের সদস্যদের অনুমতি না নিয়ে অপারেশন করলেন কেন এমন প্রশ্নের জবাব না দিয়ে বলেন রুগীর অবস্থা খারাপ মেহেরপুর হাসপাতালে নিতে হবে। এ কথা বলেই হাতুড়ে ডাক্তার ফকরুজ্জামান ফুকু মেহেরপুর হাসপাতালে নেয় সাইদুল ইসলামকে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কর্তব্যরত চিকিৎসক তাপস সরকার জানান, হাসপাতালে নেওয়ার পূর্বেই সাইদুলের মৃত্যু হয়েছে। মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করেছে। যার মামলা নং-১৬। লাশ উদ্ধার করে মেহেরপুর মর্গে নেয়া হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারে কাছে লাশ হস্তান্তর করা হবে।

http://www.anandalokfoundation.com/