13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউটের উদ্যোগে চক্ষুপরীক্ষা সফলভাবে সম্পন্ন

admin
May 17, 2018 12:52 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জস্থ গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউট এর ব্যবস্থাপনায় বি, এন, এস, বি চক্ষু হাসপাতাল মৌলভীবাজারের চিকিৎসা সেবায় ভাদৈ আইডিয়াল হাই স্কুলে প্রায় ৩০০ ছাত্র/ছাত্রীদের অদ্য ১৬ মে রোজ বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিনামূল্যে চক্ষু রোগের চিকিৎসা প্রদান করা হয়।

এদের মধ্যে প্রায় ৫০ জন ছাত্র-ছাত্রীর চোখে সমস্যার কারণে চশমা ব্যবহারের প্রসকèাইব করে তাদেরকে বিনামূল্যে চশমা বি,এন,এস বি থেকে সরবরাহ করার প্রতিশ্রুতি গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউট থেকে দেয়া হয়।

চিকিৎসা শুরুর আগে উদ্ধোধনী অনুষ্টানে ভাদৈ আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগমের সভাপতিত্বে গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউটের চেয়াম্যান মোঃ লোকমান খান প্রধান অথিতির বক্ত্যবে বলেন যে, আমাদের গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউট বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে কম্পিউটারের বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ এবং মটর ড্রাইভিং প্রশিক্ষণ দিয়ে বেকারদের কর্মক্ষম হিসাবে গড়ে তুলছে। পাশাপাশি সমাজসেবা মূলক কার্যক্রম ও পরিচালনা করছে।

আজ অত্র বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের চক্ষুরোগ পরিক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করতে গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউট সার্বিক ব্যবস্থাপনায় আছে। ভবিষ্যতে গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউট এ ধরণের আরও সেবামূলক কার্যক্রম পরিচালনা করবে।

অনুষ্টানে আরো বক্তব্য রাখেন গ্লোবাল টেকনিক্যাল ইনস্টিটিউট এর এম.ডি আব্দুল কুদ্দুছ খান, পরিচালক লুৎফুর রহমান (জুবায়ের) চক্ষুরোগ বিশেজ্ঞ ডাঃ আঃ মান্নান, উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দও শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

 

http://www.anandalokfoundation.com/