13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপনে শেখ আফিল উদ্দিনকে শার্শায় সম্বার্ধনা

admin
May 17, 2018 9:40 am
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ,‌বেনা‌পোল: বঙ্গবন্ধু -১ স্যাটেলাইট উৎক্ষেপন শেষে প্রতিনিধি দলের সদস্য শেখ আফিল উদ্দিন এমপি তার নির্বাচনী এলাকায় ফিরে আসলে এক সম্বার্ধনা দেওয়া হয়েছে। বুধবার দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও যশোরের শার্শা উপজেলা পরিষদ চত্তরে এই সম্বার্ধনার আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে উপজেলার সর্বস্তরের মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। উপজেলা পরিষদ,শার্শা উপজেলা আওয়ামীলীগ তার বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠন, কলেজ,মাধ্যমিক, মাদ্রাসা ও প্রাথমিক শিক্ষক সমিতি পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে সম্বর্ধনা জানান শেখ আফিল উদ্দিনকে।

শেখ আফিল উদ্দিন বলেন,সরকারের প্রতিনিধি হিসেবে বঙ্গবন্ধু ১ স্যাটেলাইট উৎক্ষেপন অনুষ্টানে যোগ দিয়ে ইতিহাসের সাক্ষী হতে পারায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শার্শার জনগনের প্রতি কৃতঞ্জ। শার্শার জনগন আমাকে এমপি তৈরি করায় এমনই একটি অনুষ্ঠানে যোগদান করা সম্ভব হয়েছে। স্যাটেলাইট উৎক্ষেপনের সময়ের অনুভূতি জানাতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন আফিল।

তিনি বলেন,কাউন্ট ডাউন শুরু হলে যখন ৪ সেকেন্ড বাকি তখন আর আবেগ ধরে রাখতে পারেনি। শুন্য সেকেন্ডের পরে রকেট যাত্রা শুরু করলে অনেকের মতো আমিও কান্না ধরে রাখতে পারনি। জয়বাংলা, জয় বঙ্গবন্ধুর ধ্বনি প্রতিধ্বনিতে মুখোরিত হয়ে উঠে অনুষ্টান।

সম্বার্ধনা অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সালে আহম্মদ মিন্টু,সাধারন সম্পাদক- নুরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,আলেয়া ফেরদৌস,ইউপি চেয়ানম্যান ইলিয়াছ কবির বকুল, আয়নাল হক,সোহারব হোসেন,বজলুর রহমান,ফিরোজ আহম্মদ টিংকু, আব্দুর রশিদ, হাদিউজ্জামান,আবুল কালাম,হোসেন আলি প্রমুখ।

http://www.anandalokfoundation.com/