13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শুভরাজপুরে কেকেআর মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমী ভবনের ভিত্তিপস্থর স্থাপন

admin
May 17, 2018 9:02 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুরঃ মেহেরপুর সদর উপজেলার শুভরাজপুর কেকেআর মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমী ভবনের ভিত্তিপস্থর স্থাপন করা হয়েছে। মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন গতকাল বুধবার বিকালে কেকেআর মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমী ভবনের ভিত্তিপস্থর স্থাপন করেন।

বিদ্যালয়ের একাডেমী ভবনের ভিত্তিপস্থর স্থাপনকালে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে আমরা কাজ করছি। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বচানের পর আমরা যে উন্নয়ন করেছি সেটা আর কোন সরকারের আমলে সম্ভব হয়নি। সংসদ সদস্য মেহেরপুর সদর উপজেলার শুভরাজপুর কেকেআর মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমী ভবনে ভিত্তিপস্থর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংসদ সদস্য আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত প্রজ্ঞাবান, অত্যন্ত কর্মঠ, দেশ প্রেমিক এবং বাংলাদেশকে এতো দ্রত এগিয়ে নিয়ে যাচ্ছে যা বিশ্বে একটি বিরল ঘটনা। কারন ২০০ এর উপর দেশ আছে বিশ্বে। বাংলাদেশ এখন ৫৭তম দেশ, যে দেশ স্যাটেলাইট উৎক্ষেপন হচ্ছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ হোসেন মিঠুন, সাবেক ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল আখতার, ইউপি সদস্য আরফাজুল, আশরাফুল ইসলাম প্রমূখ। এর আগে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যপক ফরহাদ হোসেন বিদ্যালয়ের একাডেমী ভবনের নাম ফলক উন্মোচন করেন এবং সেখানে মোনাজাত করা হয়।

http://www.anandalokfoundation.com/