13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে হাতুড়িপেটায় যুবকের মৃত্যু

Brinda Chowdhury
January 14, 2020 6:22 pm
Link Copied!

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে হোটেলে কাজ করার সময় স্থানীয় কয়েকজন যুবক রাব্বিকে হাতুড়ি দিয়ে বেদমভাবে পিটায়। চিকিৎসাধীন অবস্থায়  মেডিকেল কলেজ হাসপাতালে  মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রাব্বি শহরের আলীপুর গোরস্থান মোড়ের নিকট অবস্থিত তার মামা বিল্লাল হোসেনের হোটেলে কাজ করতেন। তিনি আলীপুর শাপলা সড়কের মৃত নূরু শেখের ছেলে।
কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, গত ১০ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় ওই হোটেলে কাজ করার সময় স্থানীয় কয়েকজন যুবক রাব্বিকে হাতুড়ি দিয়ে বেদমভাবে পিটায়। এতে গুরুতর আহত হলে তাকে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এসআই বেলাল হোসেন জানান, মাদক সংক্রান্ত ঘটনার জের ধরে রাব্বির উপর এ হামলা হয় বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
রাব্বির মামা ও ওই হোটেলের মালিক বিল্লাল জানান, হোটেলে এসে ওই যুবকেরা রুটি চাইলে রাব্বির একটু দেরি হয়। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা হাতুড়ি নিয়ে এসে রাব্বিকে বেদমভাবে পিটায়।
এ  ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিলো। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।
http://www.anandalokfoundation.com/