13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলার চরফ্যাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ২২ দোকান ভস্মিভূত

Ovi Pandey
January 18, 2020 8:44 pm
Link Copied!

কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলার চরফ্যাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ২২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। এতে প্রায় তিন কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান।

শুক্রবার রাত দেড় টার দিকে চরফ্যাসন শহরের শরীফপাড়া ব্রিজ সংলগ্ন থানা রোডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ব্যবসায়ীরা জানায়, রাত দেড় টার দিকে প্রথমে একটি কাপড়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন চতুর্দিকে ছড়িয়ে পড়ে। পরে চরফ্যাসন ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। কিন্তু তাতেও কাজ না হওয়ায় পরে লালমোহন, বোরহানউদ্দিনসহ আরো চারটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এসময়ের মধে প্রায় ২২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। চরফ্যাসন থানার (ওসি) মোঃ সামসুল আরেফিন অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে। এতে মুদি, হার্ডওয়্যার ও গ্যাস সিলিন্ডারের দোকান সহ ২২টি দোকান পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। চরফ্যাশন ব্যবসায়ী সমিতির নেতারা প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডে প্রায় তিন কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন।

http://www.anandalokfoundation.com/