13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ইভিএম এ কোনো ত্রুটি নেই আশাকরি নির্বাচন অংশগ্রহণমূলক হবে -মার্কিন রাষ্ট্রদূত

Ovi Pandey
January 20, 2020 3:56 pm
Link Copied!

দি নিউজ ডেক্সঃ বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার আজ দুপুরে বৈঠক শেষে সাংবাদিকদের বলেন আমি ইভিএম দেখেছি, এতে কোনো ত্রুটি নেই। আশা করছি নির্বাচন সুষ্ঠু ও গ্রহনযোগ্য হবে।

আজ দুপুর ১টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে সিইসির কার্যালয় তারা বৈঠকে বসেন। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন আমরা আশাবাদী এই নির্বাচন হবে শান্তিপূর্ণ, উৎসবমুখর, অবাধ ও বিশ্বাসযোগ্য। প্রত্যেকেই ভোটে অংশগ্রহণ করতে চায়। আমরা আশা করি, এই নির্বাচন অংশগ্রহণমূলক হবে। মিলার বলেন, আমরা ইভিএম দেখেছি আশা করছি নির্বাচন সুষ্ঠু ও গ্রহনযোগ্য হবে। ভোটারদেরকে ভোট কেন্দ্রে আসার জন্য আহবান জানাচ্ছি।

এ সময় তিনি আরো বলেন, এই দুই সিটি করপোরেশনের নির্বাচনে আমরা পর্যবেক্ষক পাঠাবো৷ ভোট নিয়ে বাংলাদেশের মানুষ যুক্তরাষ্ট্র’র চেয়েও বেশি উৎসব প্রবণ। এটা গনতন্ত্রের জন্য ভালো দিক যে ঢাকার দুই সিটির নির্বাচন অংশগ্রহণমমূলক হচ্ছে। কে হারবে, কে জিতবে তা বড় কথা নয়। আমি ভোটারদের আহবান জানাবো, তারা যেন সবাই ভোটকেন্দ্রে এসে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে। তিনি আরো বলেন, আমি ইভিএমটা ঘুরে দেখেছি। ভালো লেগেছে। এই মেশিন নিয়ে আমাদের তেমন কোনো আপত্তি নেই। যুক্তরাষ্ট্র এই নির্বাচনে পর্যবেক্ষক পাঠাবে।

http://www.anandalokfoundation.com/