13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকেশ্বরী মন্দিরে গীতা পাঠ প্রতিযোগিতা-২০১৯ এর ঢাকা বিভাগীয় পর্ব অনুষ্ঠিত

admin
December 20, 2019 6:27 pm
Link Copied!

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে জাতীয় পর্যায়ে শ্রীমদভগবদগীতা পাঠ প্রতিযোগিতা- ২০১৯ এর ঢাকা বিভাগীয় পর্ব অনুষ্ঠিত।

আজ ২০ ডিসেম্বর ২০১৯, শুক্রবার সকাল ১০.৩০টায় শ্রীশ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে দেশ ও জাতির মঙ্গল কামনায় শ্রীমদভগবদগীতা পাঠ ও প্রার্থনা করা হয়। তারপর শ্রীমদভগবদগীতা পাঠ প্রতিযোগিতায় ঢাকা বিভাগের ১৭টি সাংগঠনিক জেলার ১৫৩ জন বিজয়ী প্রতিযোগী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে চূড়ান্ত পর্বে ৯ জন উত্তীর্ণ হয়। এছাড়া অন্যান্য  বিভাগেও একইভাবে প্রতিযোগিতার মধ্য দিয়ে চূড়ান্ত পর্বের জন্য শ্রীমদভগবদগীতা পাঠকারীদের নির্বাচন করা হয়েছে।

ঢাকা বিভাগীয় শ্রীমদভগবদগীতা পাঠ প্রতিযোগিতা- ২০১৯ এর সমন্বয়ক জে. এল. ভৌমিক এর সভাপতিত্বে ও সদস্য সচিব সাগর হালদারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিলন কান্তি দত্ত, অধ্যাপক ড. নিম চন্দধ ভৌমিক, সাংবাদিক  স্বপন কুমার সাহা, শৈলেন্দধনাথ মজুমদার, জয়ন্ত সেন দীপু, নির্মল কুমার চ্যাটার্জী, পূরবী মজুমদার, বাবুল দেবনাথ, চন্দধনাথ পোদ্দার প্রমূখ।

জাতীয় পর্যায়ে শ্রীমদভগবদগীতা পাঠ প্রতিযোগিতা ২০১৯ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে আগামি ২৬ ডিসেম্বর এবং ২৭ ডিসেম্বর ২০১৯ চূড়ান্ত বিজয়ীদেরকে  স্বর্ণপদক দিয়ে পুরস্কৃত করা হবে। ২৭ ডিসেম্বর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতীয় হাই কমিশনের মান্যবর হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাশ।

http://www.anandalokfoundation.com/