13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আত্মীয়বাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন তিন সন্তানের জননী

admin
December 20, 2019 8:54 pm
Link Copied!

আত্মীয়বাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন তিন সন্তানের জননী। বৃহস্পতিবার রাত ৮ টা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার কোলাগাও ইউনিয়নের নলান্দা মুন্সির হাট এলাকায় একটি বাগানে পালাক্রমে চারজন তাকে ধর্ষণ করে।

এ ব্যাপারে ওই নারী চার ধর্ষককে আসামি করে চট্টগ্রামের পটিয়া থানায় শুক্রবার মামলা করেছেন। মামলায় নলান্দা গ্রামের নুরুল হাকিমের ছেলে নুরুল আজিম প্রকাশ দুলু মিয়া (২৮), মৃত মোজাহের মিয়ার ছেলে মো. খোরশেদ (৩০), সামসুল আলমের ছেলে মো. রাজু (২৮) ও নুরুল ইসলামের ছেলে মাইনুদ্দিনকে(২৫) আসামি করা হয়েছে। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক নুরুল আজিম ও খোরশেদকে গ্রেফতার করেছে। অপর দুইজনকে গ্রেফতারের অভিযান চলছে বলে জানিয়েঠছে পুলিশ।

পটিয়া থানার ডিউটি অফিসার উপ-পুলিশ পরিদর্শক রোকন উদ্দিন বলেন,পটিয়ার পৌরসভার উত্তর গোবিন্দার খীলের তিন সন্তানের জননী নলান্দা গ্রামে আত্মীয় বাড়ি বেড়াতে গিয়ে রাত ৮ টার দিকে ফিরে আসার সময় নলান্দা মুন্সির হাট এলাকায় একটি সিএনজি অটোরিক্সায় উঠেন, কিছুক্ষণ পরে যাত্রী হিসাবে প্রথমে তিনজন ও পরে আরো একজন ওঠেন। সিএনজিটি কিছুদুর যাওয়ার পর নির্জন গাছ বাগানের সামনে ওই জননীকে জোর করে নামিয়ে চালকসহ সিএনজিটি ছেড়ে দেয়, পরে তাকে বাগানের ভেতরে ওই চারজন পালাক্রমের গণধর্ষণ করে ফেলে যাওয়ার সময় ধর্ষিতা আকুঁতি করে পুনরায় মুন্সিরহাট নিয়ে যাওয়ার কথা বল্লে তাকে ওখানে নেওয়ার পরে ওরা পালিয়ে যায়।

ধর্ষিতা তার আত্মীয়বাড়ি গিয়ে ধর্ষণের বিষয়টি খুলে বলার পরে আত্মীয়স্বজনদের সহযোগীতায় ধর্ষকদের পরিচয় জানার পরে শুক্রবার  মামলা দায়ের করেন ওই নারী। তিন সন্তানের জননীকে গণধর্ষণের বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো. বোরহান উদ্দিন বলেন ওই নারীকে ধর্ষণের আলামত পরীক্ষার জন্য চমেক হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি বলেন, অপর দুই ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

http://www.anandalokfoundation.com/