রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
কুড়িগ্রামে অপহৃতা কলেজ ছাত্রী প্রতিমা রানী বগুড়া থেকে উদ্ধার আটক ১ আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গনহত্যা মামলার রায় ২৩ জানুয়ারি জিয়াউরের ৮৪ তম জন্মবার্ষিকীতে রাণীনগরে আলোচনা সভা ও দোয়া মাহফিল নওগাঁর রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়নের ১০ বীরাঙ্গনাকে সংবর্ধনা এবছরেই ভূরুঙ্গামারীতে বর্ডারহাট চালু করার ঘোষনা -বাণিজ্যমন্ত্রীর ছানাউর রহমানের মতো মানুষকে বর্তমান সময়ে খুবই প্রয়োজন -মুহিবুর রহমান মানিক কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের অসহায় শীর্তাদের লেপ বিতরণ কুড়িগ্রামে উৎসব মুখর পরিবেশে কুটির শিল্প পন্য মেলার উদ্বোধন একাদশ জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক প্রস্তাবে বক্তৃতা নিজে গুলি খেয়ে নেতাজীকে বাঁচিয়েছিলেন কর্নেল নিজামুদ্দিন, মোদি তাঁর পা ছুঁয়ে প্রণাম

মুসলিমদের সাথে পোকা মাকড়ের মতো ব্যাবহার করছে বিজেপি সরকার -বদরুদ্দিন

মুসলিমদের সাথে পোকা মাকড়ের মতো ব্যাবহার করছে বিজেপি সরকার -বদরুদ্দিন

অর্ক গাঙ্গুলী, ভারত প্রতিনিধিঃ লোকসভার সাংসদ বদরুদ্দিন আজমল নাগরিকত্ব সংশোধন আইনকে নিয়ে বিজেপি সরকারকে আক্রমন করে বলেন, কেন্দ্রের বিজেপি এবং মোদী সরকার দেশের মানুষের দাবি শুনতেই চায় না। তারা মুসলমানদের সাথে পোকামাকড়ের মতো আচরণ করছে, তারা মনে করছে যে তাদের সংখ্যাগরিষ্ঠতা রয়েছে সুতরাং তারা যা ইচ্ছা করতে পারে। তবে এটি একটি ভুল ধারণা, আজ সরকার আছে কাল আর থাকবে না।

অল ইন্ডিয়া ডেমোক্র্যাটিক ফ্রন্টের (AIUDF) প্রধান এবং লোকসভার সাংসদ বদরুদ্দিন আজমল আবার একবার নাগরিকত্ব সংশোধন আইনকে (CAA) নিয়ে মোদী সরকারকে আক্রমন করেছেন। সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময় সংসদ বদরুদ্দিন আজমল বলেন, বিজেপি সরকারের আমলে মুসলিম সম্প্রদায়কে ভারতীয় নাগরিক হিসাবে মনে করা হচ্ছে না।

আজমল কদিন আগেই CAA এর বিরুদ্ধে প্রদর্শন করার সময় ইউপি তে হওয়া পুলিশ এনকাউন্টারের কথা উল্লেখ করে বলেন,  উত্তরপ্রদেশ সহ দেশের আরও বেশ কয়েকটি অংশের হিংসার মামলার দিকেই নজর দিয়ে দেখে নিন। পুলিশকে গুলি চালানোর নির্দেশ দেওয়া হয় এবং পরে তাদের জিজ্ঞাসাবাদও করা হয় না, বরং এটির জন্য তাদের প্রশংসিত করা হয়।

তিনি আরো বলেন নরেন্দ্র মোদী ভেবেছিল যে কাশ্মীর থেকে ধারা ৩৭০ অপসারণ করে তারপর নাগরিকত্ব আইন লাগু করে সকলকে বাইরের লোক প্রমাণ করে দেবে। তবে এই সব বেশিদিন চলবে না। আজমল বলেন, মোদী খুব শীঘ্রই নিজের জালে ফেঁসে যাবে। পুরো বিশ্বজুড়ে মোদীর সমালোচনা হচ্ছে। সরকারের উচিত নীতিগুলিকে পূর্নবিবেচনা করে লাগু করা।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Support: BiswaJit